2022 Covid Vaccine for Children 2-18 Years Old | 2-18 বছরের বাচ্চাদের করোনা ভ্যাকসিন শুরু

Covid Vaccine for Children 2-18 Years Old in India

Covid Vaccine for Children: করোনা পরিস্থিতিতে একেবারে নাজেহাল অবস্থা। বিশেষ করে যারা বাচ্চা। কারনটা হল ১৮ বছরের উর্ধ্বে সকলের টিকা করন প্রক্রিয়া শুরু হলেও শিশুদের টিকা করন প্রক্রিয়া কিন্তু চালু … 📰 সম্পূর্ণ লেখটি পড়ুন »

CoWin Vaccine Certificate Verification 2022: Online at cowin.gov.in

CoWin Vaccine Certificate Verification Online

করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য টিকাকরণ চলছে জোড় কদমে। বেশির ভাগের চেয়েও বেশি মানুষের টিকাকরণ হয়ে গেলে এই ভাইরাসের বিরুদ্ধে ভালোভাবে লড়াই করা যাবে। প্রথম টিকা করন হওয়ার পর দ্বিতীয় … 📰 সম্পূর্ণ লেখটি পড়ুন »

Covid Vaccine For 12 Years Old 2022 – CoWin Registration at cowin.gov.in

Covid Vaccine For 12 Years Old - CoWin Registration Online

Covid Vaccine For 12 Years Old Online Registration: করোনার প্রথম পর্যায় থেকেই আতঙ্কের শেষ নেই।তার সাথে সাথে একটার পর একটা করোনার ঢেউ আছড়ে পড়ছে সবার মধ্যে। তবে টিকা আবিষ্কারের পর … 📰 সম্পূর্ণ লেখটি পড়ুন »

Third Wave of Corona in India: করোনা ভাইরাস এর তৃতীয় ঢেউ কতটা ভয়াবহ? বাঁচার উপায়

Third Wave of Corona in India: Precaution needed to stay Safe

Third Wave of Corona in India: করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ আসছে মানুষকে আবার ভয়াভহ স্থিতিতে পৌঁছানোর জন্য। জানুন কেন আসছে এই তৃতীয় ঢেউ? কি হবে এর ফলে? কতটা ভয়াবহ হতে … 📰 সম্পূর্ণ লেখটি পড়ুন »

Covid Vaccination Certificate Download 2022 | কোভিড ভ্যাকসিনেশন সার্টিফিকেট ডাউনলোড 2022

Download Covid-19 vaccination certificate

কোভিড ভ্যাকসিনেশন সার্টিফিকেট ডাউনলোড 2022 (Covid Vaccination Certificate Download 2022): জানুন কিভাবে কোভিড ভ্যাকসিনেশন সার্টিফিকেট ডাউনলোড করবেন অনলাইনে? www.cowin gov.in certificate download 2022 (www.cowin.gov.in সার্টিফিকেট ডাউনলোড পদ্ধতি) cowin.gov.in certificate download … 📰 সম্পূর্ণ লেখটি পড়ুন »

করোনা প্রতিরোধ করতে যেসব স্বাস্থ্যবিধি মেনে চলবেন

Follow This Hygiene Rules To Prevent Corona

পুরো বিশ্ব এখন করোনা মহামারীর ভয়ে প্রকম্পিত। আমাদের সবার স্বাভাবিক জীবনযাত্রা হয়েছে স্থবির, বন্ধ হয়েছে আমাদের স্বাভাবিক চলাফেরা। বর্তমানে যদিও বিভিন্ন সেক্টর একে একে লকডাউনমুক্ত হয়েছে, কিন্তু আক্রান্ত হওয়ার ভয় … 📰 সম্পূর্ণ লেখটি পড়ুন »